10 20 17

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং | ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ২৯শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - কাহারোলে ৩দিন ব্যাপী উন্নয় মেলা সমাপ্ত

কাহারোলে ৩দিন ব্যাপী উন্নয় মেলা সমাপ্ত

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দীপনা এবং জনসাধারণের মুখোরিত-পদাচরনার মধ্যে দিয়ে সমাপ্ত করা হলো কাহারোলের ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার।

দিনাজপুরের কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ৩দিন ব্যাপী অনুষ্ঠিত উন্নয়ন মেলা ১১ জানুয়ারী’১৭ বিকাল সাড়ে ৫টার সময় এক আলোচনা সভা-সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণনের মধ্যে দিয়ে মেলার সমাপ্তি ঘোষনা করা হয়।

মেলার সমাপ্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মোঃ আব্দুল হান্নান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আরোজুল্লাহ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শামীম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ হেমায়েত উল্লাহ শাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল হক প্রধান সহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সরকারী-বেসরকারী অফিস সমূহে কর্মকর্তার বক্তব্য রাখেন। প্

রকাশ থাকে যে, ৩দিন ব্যাপী অনুষ্ঠিত উন্নয়ন মেলায় বিভিন্ন দপ্তরে ৪৭টি স্টোল এবারের মেলায় প্রদর্শন করা হয়। এর মধ্যে ৬টি স্টোলকে পুরুস্কৃত করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য