03 23 17

বৃহস্পতিবার, ২৩শে মার্চ, ২০১৭ ইং | ৯ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ (বসন্তকাল) | ২৩শে জমাদিউস-সানি, ১৪৩৮ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুর সদরে সচেতনতামূলক “আমার কথা” বক্সের উদ্বোধন

দিনাজপুর সদরে সচেতনতামূলক “আমার কথা” বক্সের উদ্বোধন

ওয়েব ডেক্সঃ বুধবার সকাল ১১টায় ইকবাল হাই স্কুলে মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব (মেজনিন) প্রকল্প, সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি (সিইপি) দিনাজপুরের উদ্যেগে মেয়ে শিক্ষার্থীদের যৌন হয়রানি, সাইবার বুলিং ও বাল্যবিয়ে প্রতিকার ও প্রতিরোধে সচেতনতামূলক “আমার কথা” বক্স এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ গোলাম নবী দুলাল।

এ সময়ে প্রধান শিক্ষক সেলিমা সুলতানা সহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এছাড়া মানিকপীর উচ্চ বিদ্যালয়ে বেলা ১২ ঘটিকায় “আমার কথা” বক্স এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সেলিনা জাহান। এ সময়ে উপস্থিত ছিলেন সকল শিক্ষক ও শিক্ষার্থীগণ।

অন্যদিকে দুপুর ১ঘটিকায় সৈয়দপুর শিকদারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে “আমার কথা” বক্স এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব মোঃ জাকির হোসেন।

এ সময়ে উপস্থিত ছিলেন সকল শিক্ষক ও শিক্ষার্থীগণ। দুপুর ২ঘটিকায় কাশীপুর মাধ্যমিক বিদ্যালয়ে “আমার কথা” বক্স এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মোঃ সামিনুর ইসলাম।

এ সময়ে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ লোকমান হাকিম সহ সকল শিক্ষক ও শিক্ষার্থীগণ।

একই ইস্যুতে বিকাল ৩ঘটিকায় শশরা উচ্চ বিদ্যালয়েও “আমার কথা” বক্স এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব মোঃ আনিছুর রহমান। এ সময়ে উপস্থিত ছিলেন সকল শিক্ষক ও শিক্ষার্থীগণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য