08 24 17

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং | ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ (শরৎকাল) | ১লা জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

Home - বিনোদন - ভিন্নরূপে শ্রদ্ধার বাজিমাত

ভিন্নরূপে শ্রদ্ধার বাজিমাত

ভিন্নরূপে বাজিমাত করলেন ‘আশিকী টু’খ্যাত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। হাসিনা পার্কার ছবিতে গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি। এ ছবিতে শ্রদ্ধাকে কিশোরী বয়স থেকে ৪৫ বছর বয়সি নারীর চরিত্রে দেখা যাবে। হাসিনা পার্কার সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। এতে শ্রদ্ধার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।

মিডডের খবরে বলা হয়, শ্রদ্ধাকে লাভ কা দ্য অ্যান্ড, এক ভিলেন, আশিকী-টু, এবিসিডি-টু এবং ওকে জানু ও হাফ গার্লফ্রেন্ড প্রায় সব সিনেমাতেই রোমান্টিক চরিত্রে দেখা গেছে। তবে এবারই প্রথম হাসিনা পার্কার ছবিতে নারী ডন চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর ‘রোমান্টিক গার্ল’ ইমেজ ঝেড়ে ফেলে ভিন্নরূপে পুরো বাজিমাত করেছেন শ্রদ্ধা। চরিত্রের সঙ্গে নিজেকে পুরোপুরি মানিয়ে নিয়েছেন এ অভিনেত্রী।

সূত্রটি আরও জানিয়েছে, সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করেছেন শ্রদ্ধা। এতে দাউদ ইব্রাহিম চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত কাপুর। শোনা যাচ্ছে, সিনেমায় একটি আইটেম গানে দেখা যাবে আলিয়া ভাটকে। দামান চোপড়া নামের এক পুলিশের চরিত্রে দেখা যাবে শারমান জোশিকে। হাসিনা পার্কার সিনেমাটি পরিচালনা করছেন অপূর্ব লাখিয়া। আগামি ১৮ আগস্ট ছবিটি মুক্তি পাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য