10 23 17

সোমবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং | ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ২রা সফর, ১৪৩৯ হিজরী

Home - রংপুর বিভাগ - লালমনিরহাটে মোটরসাইকেল থেকে পড়ে ছাত্রদল নেতা নিহত

লালমনিরহাটে মোটরসাইকেল থেকে পড়ে ছাত্রদল নেতা নিহত

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: মোটরসাইকেল থেকে পড়ে লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুল ইসলাম মোহন(২৬) নিহত হয়েছেন।

রোববার (১৮ জুন) রাত ১০টার দিকে কুড়িগ্রাম-লালমনিরহাট জাতীয় মহাসড়কের মোস্তফিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।মুহিবুল লালমনিরহাট সদর উপজেলার মিশনমোড় টিঅ্যান্ডটি এলাকার আব্দুস সাত্তার বাদশার ছেলে। তিনি জাতীয়তাবাদী ছাত্রদলের লালমনিরহাট সরকারি কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

লালমনিরহাট জেলা ছাত্রদলের সভাপতি ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লিমন জানান, কুড়িগ্রাম থেকে মোটরসাইকেলে করে লালমনিরহাটে বাসায় ফেরার পথে মোস্তফিরহাট এলাকায় পড়ে গিয়ে মুহিবুল আহত হন। এসময় তার সাথে থাকা বন্ধু নাজমুল হাসান তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়ার পথে সে মারা যায়।

পরে মোহনের মরদেহ বাসায় নিয়ে আসা হয়েছে। তবে নাজমুল হাসান অক্ষত আছেন।এদিকে জানা গেছে, মোহনের পরিবারের কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই সোমবার (১৯ জুন) বাদ জোহর স্থানীয় গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে খোচাবাড়ী জাতীয় কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার( সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী বলেন, আমরা মোহনের মৃত্যুর খবর পেয়েছি। যেহেতু নিহতের পরিবারের কোনও অভিযোগ নেই তাই মরদেহ দাফনে কোনও বাধা নেই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য