08 24 17

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং | ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ (শরৎকাল) | ১লা জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

Home - বিনোদন - ছয় পর্বের ধারাবাহিক ‘লাইক অ্যা সিনেমা’

ছয় পর্বের ধারাবাহিক ‘লাইক অ্যা সিনেমা’

শহরে এক নতুন সন্ত্রাসী চক্রের আবির্ভাব ঘটেছে, নাম থ্রি মনস্টার। তবে এরা দানব নয় দানবী। থ্রি মনস্টার শহরের বিভিন্ন ব্যবসায়ীর কাছে দশ লক্ষ করে চাঁদা দাবী করছে, যারা দাবী মেটাচ্ছে না তাদের কে আহত করে পাঠাচ্ছে হাসপাতালে। আর ঘটনাস্থলে সিনেমা স্টাইলে রেখে যাচ্ছে থ্রী মনস্টার নাম সম্বলিত প্লে কার্ড। থ্রি মনস্টারের আবির্ভাব ভাবিয়ে তুললো পুলিশ প্রশাসনকে।

আরও বেশি করে ভাবিয়ে তুললো অপরাধ জগতের কিং “ভাই” খ্যাত সাইমন চিশতীকে। কারণ থ্রি মনস্টার এ পর্যন্ত যাদের কাছে চাঁদা দাবি করেছে সবাই ভাইয়ের লোক।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এম এইচ মির্জা মাথা চাড়া দিয়ে উঠার আগেই সমূলে ধ্বংস করতে চান এই থ্রি মনস্টার গ্রুপকে। তাই তিনি পুলিশের তিন জন চৌকস, দেশপ্রেমিক, দায়িত্বশীল নারী পুলিশ অফিসার নিয়ে গঠন করলেন ট্রিপল এক্স।

ট্রিপল এক্স তাদের মেধা ও বুদ্ধিমত্তার প্রকৃত ব্যবহার করে বেশ কাঠ খড় পুড়িয়ে গ্রেফতার করলো থ্রি মনস্টার গ্রুপকে। কিন্তু আটক করে রাখতে পারলো না। কারণ যাদেরকে তারা আটক করেছে, তারাই যে থ্রি মনস্টার তার কোন উপযুক্ত প্রমাণ নেই তাদের কাছে।

এই মেয়ে তিনটি একটি কোম্পানিতে জব করে। সেই কোম্পানির এম ডি আব্দুল মতিন সাহেব তাদের জামিনে ছাড়িয়ে নিয়ে গেলেন।

‘লাইক অ্যা সিনেমা’ নাটক রচনা ও চিত্রনাট্য মমর রুবেলের, পরিচালনা করেছেন মোহাম্মদ মেহেদী হাসান টিংকু। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, মনোজ কুমার, কেয়া, খায়রুল আলম টিপু, হাসনাত রিপন, প্রিয়ন্তী শ্রাবন, শিমা, বাপ্পি সরদার।

নাটকটির প্রযোজক শাহরিয়ার শাকিল। আলফা আই এর প্রযোজনায় ছয় পর্বের ধারাবাহিক নাটকটি দেখা যাবে ১১ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত, গাজী টিভিতে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য