10 23 17

সোমবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং | ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ২রা সফর, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে গীতা সংঘের উদ্যোগে গীতা বিতরণ অনুষ্ঠান

দিনাজপুরে গীতা সংঘের উদ্যোগে গীতা বিতরণ অনুষ্ঠান

দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ গীতা সংঘ দিনাজপুর জেলা শাখা আয়োজিত ১২ আগস্ট শনিবার গণেশতলা রায় সাহেব বাড়ী শ্রীশ্রী গোবিন্দ মন্দিরে স্থানীয় সনাতন সম্প্রদায়ের ভক্তবৃন্দের মাঝে গীতা বিতরণ করা হয়।

বাংলাদেশ গীতা সংঘ দিনাজপুর জেলা শাখার সভাপতি শ্রী সুনীল চক্রবর্তীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, পূজা উদ্্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সদস্য সচিব বিধান চক্রবর্তী বাসু, কেন্দ্রীয় ফুলতলা শশ্মান কমিটির সাধারণ সম্পাদক গৌর চন্দ্র শীল, লোকনাথ মন্দির কমিটির সদস্য এ্যাড. দিলীপ পাল, সমর দাস, সুনীল দাস, নিমতলা মন্দির কমিটির সদস্য খোকন দাস, সুবীর চক্রবর্তী, রায় সাহেব বাড়ী দেবত্তোর এস্টেটের সদস্য অরুন সরকার। প্রধান অতিথি গীতা সংঘ দিনাজপুর জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী বলেন গীতা শাস্ত্র সনাতন সম্প্রদায় পূর্ণাঙ্গ একটি জীবন বিধান।

আমাদের প্রজন্ম সন্তানদের গীতা পাঠে উৎসাহিত করতে হবে। যে ব্যক্তি গীতা শাস্ত্র জানে না তার মত অধম আর কেউ নেই। যে ব্যক্তি প্রতিদিন গীতা পাঠ করেন তিনি বেদ, পুরানাদি সমস্ত্র শাস্ত্র পাঠের ফল প্রাপ্ত হোন। ভগবান শ্রী কৃষ্ণ বলেছেন যে পার্থ গীতা আমার হৃদয়, গীতাই আমার সার সর্বস্ব। যিনি নিত্য গীতা পাঠ করেন তিনি ইন্দ্রোলোক প্রাপ্ত হন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন গণেশতলা রায় সাহেব বাড়ীর লোকনাথ মন্দির কমিটির সদস্য সচিব বিজয় কৃষ্ণ কুন্ডু ভাইয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য