09 25 17

সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ (শরৎকাল) | ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - বন্যাদূর্গত মানুষদের মাঝে ডুয়েট পরিবারের ত্রাণ বিতরণ

বন্যাদূর্গত মানুষদের মাঝে ডুয়েট পরিবারের ত্রাণ বিতরণ

জিন্নাত হোসেন, দিনাজপুর থেকেঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এর ৩ সংগঠন এর উদ্যোগে বন্যাদূর্গত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এর ৩ সংগঠন বৃহত্তর দিনাজপুর ছাত্র কল্যাণ পরিষদ স্বপ্ন-সাগর, বাংলাদেশ ছাত্রলীগ ও সৃজনীর যৌথ উদ্যোগে দিনাজপুরের বিভিন্ন এলাকায় বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় স্বপ্ন-সাগর সংগঠনের নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি মোঃ তারেক মনোয়ার ও সাধারণ সম্পাদক মোঃ মাসুম পারভেজ, বাংলাদেশ ছাত্রলীগ ডুয়েট শাখার প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ডুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা এবং সৃজনীর পক্ষে ছিলেন সাধারণ সম্পদাক মোঃ ইকরাম হোসেন।

স্বপ্ন-সাগরের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ জানান, তারা দিনাজপুর সদরের লক্ষিতলা, চুনিয়াপাড়া, বিরলের কালিয়াগঞ্জের ধর্মজান এবং কাহারোল উপজেলার নয়াবাদ গ্রামে ত্রাণ বিতরণ করেন। এদিকে ছাত্রলীগ নেতা মাসুদ রানা জানান যে, আমাদের ত্রাণ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করা জন্য সার্বিক এবং আর্থিকভাবে সহায়তা করেন ডুয়েটের যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ও রেজিষ্ট্রার (অঃদাঃ) ড. মোঃ আসাদুজ্জামান চৌধুরী, ডুয়েট ছাত্রলীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন এবং সাধারণ সম্পাদক মোঃ রেজাউর রহমান রাতুলসহ ডুয়েট পরিবারের সবাই।

এসময় আরো উপস্থিত ছিলেন স্বপ্ন-সাগরের সাবেক সভাপতি মোঃ আবুল কালাম আজাদ সুমন, সাবেক সহ-সভাপতি শাহরিয়ার সাব্বির আপন, সৃজনীর সাধারণ সম্পাদক রুবেল হোসাইন, সহ-সম্পাদক মেহেদীসহ আরো অনেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য