09 25 17

সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ (শরৎকাল) | ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

Home - বিনোদন - বিতর্কের পর তানজীন তিশা

বিতর্কের পর তানজীন তিশা

গত অল্পসংখ্যক ৩মাস ধরেই কাজের চাইতে ব্যক্তিগত বিষয়ের মাধ্যমেই বেশি আলোচনায় থেকেছেন চলতি প্রজন্মের মডেল-অভিনেত্রী তানজীন তিশা। সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অল্প আলোচনা হয়নি। এমনকি হাবিবের সাবেক স্ত্রী রেহান তার ডিভোর্সের জন্য সরাসরি দায়ী করেন তানজীন তিশাকে।

হাবিবের সঙ্গে তিনি লিভ টুগেদার করছেন বলেও নালিশ করেন রেহান। এসব নিয়ে তিশা ও রেহানের মধ্যে কাঁদা ছোড়াছুড়িও অল্প হয়নি। রেহানের বিরুদ্ধে মামলা করার কথাও মিডিয়াকে জানান তিশা। যদিও প্রথমে এসব নিয়ে মুখ তেমন একটা খুলেননি হাবিব ও তিশা। বিষয়টিকে শুধু নিজেদের ব্যক্তিগত বলেই এড়িয়ে যান।

তবে কদিন আগেই হাবিবের সঙ্গে নিজের একটি ছবি তিশা শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এই ছবিকে ঘিরে শুরু হয় নানা আলোচনা। অনেকেই বলেছেন, অবশেষে হাবিব ও তিশার সম্পর্কের বিষয়টি এতদিনে প্রমাণিত হলো। পুনরায় অনেকে বলেছেন, কী দরকার ছিল এত লুকোচুরির। প্রথমে বলে দিলেই হতো বিষয়টি।

সব মিলিয়ে গত অল্পসংখ্যক ৩মাস ধরে পেশা নিয়ে আলোচনায় তেমন একটা ছিলেন না তিশা। বরং তাকে নিয়ে বিতর্ক হয়েছে বেশি। তবে সেসব বিতর্কের পর এবার কাজে পুরোপুরি মনোযোগী হতে চলেছেন তিশা। উদ্দেশ্য নতুন একটি ছবিতে তার পেশা করার বিষয়টি চূড়ান্ত হয়েছে সম্প্রতি। ‘ভবঘুরে’ শিরোনামের এ ছবিটি পরিচালনা করবেন স্বপন আহমেদ।

আর এখানে শিপনের সঙ্গে জুটিবদ্ধ হয়ে পেশা করবেন তিশা। ২০শে অক্টোবর থেকে ফ্রান্সে ছবিটির শুটিং শুরু হবে। সুইজার-ল্যান্ডেও ছবির সামান্য অংশের শুটিং হওয়ার উক্তি রয়েছে। এর সামনে কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন শিপন। তবে তানজিন তিশার এটাই প্রথম সিনেমা। গত মে মাসে মুক্তি পাওয়া ‘তুমি রবে নীরবে’ সিনেমাটির শুটিংয়ের সময় তিশাকে বলা হয়েছিল, এটি টেলিছবি।

পরে সেটিকে সিনেমা হিসেবে মুক্তি দেওয়া হয়। তাই ‘ভবঘুরে’ কে নিজের প্রথম ছবি মনে করেন তিশা। এখন ইন্দোনেশিয়ার জাকার্তায় অবস্থান করছেন এ অভিনেত্রী। সেখান থেকে তিনি জানান, সম্প্রতি ছবিটিতে অভিনয়ের বিষয় চূড়ান্ত করেছি। আমি অপেক্ষা করছিলাম, চলচ্চিত্রে আমার শুরুটা খুব ভালো সামান্য দিয়ে হোক। ছবির গল্প, গল্পে আমার চরিত্র, এইসব কিছুই পছন্দ হয়েছে। আমি এবার পুরোপুরি মনোযোগ দিয়ে এ ছবির পেশা করতে চাই।

ভিন্ন সামান্য নিয়ে ভাবতে চাই না। জানা গেছে, প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে ‘ভবঘুরে’ সিনেমা নির্মাণ হতে চলেছে। সিনেমায় থাকবে পাঁচটি গান। সংগীত পরিচালনা করছেন ইবরার টিপু। শিপন ও তিশা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ফারুক আহমেদ, শিমুল টুকরা প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য