11 21 17

মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ২রা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে রেলের টিকিট কালোবাজারী বন্ধসহ বিভিন্ন দাবীতে স্মারকলিপি

দিনাজপুরে রেলের টিকিট কালোবাজারী বন্ধসহ বিভিন্ন দাবীতে স্মারকলিপি

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে রেলের টিকিট কালো বাজারী, অনিয়ম-দূর্নীতি বন্ধ, দিনাজপুর রেলওয়ে স্টেশন চত্বরে সন্ত্রাস, অপহরণ ও চাঁদাবাজি বন্ধসহ বিভিন্ন দাবীতে স্মারকলিপি প্রদান করেছে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চা।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় দিনাজপুর রেলওয়ের স্টেশন সুপার ও জিআরপি থানার অফিসার ইনচার্জ বরাবর জেলার বিভিন্ন বাম, গণতান্ত্রিক রাজনৈতিক দলের (সিপিবি-বাসদ গণতান্ত্রিক বাম মোর্চা) পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে রেল স্টেশন চত্বরে চাঁদাবাজি, অপহরণ ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, স্টেশন চত্বরে মাদক, অনৈতিক কর্মকান্ড বন্ধ করা, অবৈধ দখলদারদের হাত থেকে রেলওয়ের জমি উদ্ধার, প্লাটফর্মে বসবাসকারি অসহায় মানুষের পূর্ণবাসনের ব্যবস্থা করাসহ বিভিন্ন দাবী জানানো হয়।

স্মারকলিপি প্রদানের সময় সিপিবি দিনাজপুর জেলা শাখার সভাপতি এ্যাড. কমরেড মেহেরুল ইসলাম, সাধারণ সম্পাদক কমরেড বদিউজ্জামান বাদল, ইউনাইটেড কমিউনিস্ট লীগের আনোয়ার আলী সরকার, বাসদ (মাহাবুব) সন্তোষ গুপ্ত, বাসদের সাধারণ সম্পাদক বাসন্তি মালাকার, বাসদ (মার্কসবাদী)’র সদস্য এসএম মনিরুজ্জামান ও যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক অমৃত কুমার রায়সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য