10 21 17

শনিবার, ২১শে অক্টোবর, ২০১৭ ইং | ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ৩০শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Home - রংপুর বিভাগ - আটোয়ারীতে চিকুন গুনিয়া রোগে যুবকের মৃত্যু

আটোয়ারীতে চিকুন গুনিয়া রোগে যুবকের মৃত্যু

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে চিকুন গুনিয়া রোগে আক্রান্ত হয়ে মোঃ নুরুল্লাহ (২১)নামের কলেজ পড়–য়া এক যুবকের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত নুরুল্লাহ আটোয়ারী উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব আলহাজ্জ্ব ক্কারী মোঃ তাহেরুল ইসলামের কনিষ্ঠ পুত্র।

পরিবার সুত্রে জানাগেছে, নুরুল্লাহ কোরবানী ঈদের আগে তার ভাইয়ের সাথে দেখা করতে ঢাকা গিয়েছিল। সেখানে কিছুদিন থাকার পর জ্বর অনুভব হলে জ্বরের ঔষধ খেয়েও জ্বর না কমানোর কারনে সে ঢাকা থেকে আটোয়ারী নিজ বাড়িতে চলে আসে। নুরুল্লাহ’র বাবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের স্মরনাপন্ন হন।

রোগীর বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর ডাক্তারগণ চিকুনগুনিয়া হয়েছে বলে প্রকাশ করেন এবং রোগীকে বিশ্রামে (ফুল রেষ্ট)থাকার পরামর্শ দেন। অন্যকোন ঔষধ ব্যবহার না করে শুধু প্যারাসিটামল ট্যাবলেট খাওয়ার পরামর্শ দেন। দিন দিন রোগীর উন্নতি না হয়ে অবনতি হতে থাকে। ২৩ সেপ্টেম্বর শনিবার রোগীর অবস্থার অবনতি দেখে আটোয়ারী হাসপাতালে ভর্তি করা হয়।

রোগীর অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত ডাক্তার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ভোর বেলায় এম্বুল্যান্স যোগে রংপুর যাওয়ার পথে তারাগঞ্জ নামক জায়গায় নুরুল্লাহ শেষ নি:শ্বাস ত্যাগ করে। জানাগেছে নুরুল্লাহ উপজেলার বলরামপুর আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্র। তার অকাল মৃত্যুতে শিক্ষক-শিক্ষার্থী,বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য