10 21 17

শনিবার, ২১শে অক্টোবর, ২০১৭ ইং | ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ৩০শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Home - বিনোদন - অভিনয়ে ফিরেছেন মিথিলা

অভিনয়ে ফিরেছেন মিথিলা

তাহসানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর আবারো অভিনয়ে ফিরেছেন মডেল-অভিনেত্রী মিথিলা। গেল ঈদেও কয়েকটি নাটকে তাকে দেখা গেছে। ‘ব্যাচ ২৭: দ্য লাস্ট পেজ’, ‘পাঞ্চ ক্লিপ, অ্যান্টি ক্লক’ নাটকগুলোর মাধ্যমে দারুণভাবে প্রশংসিত হয়েছেন মিথিলা।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি ‘নীল ফড়িংয়ের গল্প’ শিরোনামে নতুন একটি নাটকের কাজ শেষ করেছেন। এই নাটকে মিথিলা ও অপূর্ব জুটি বেঁধেছেন। অপূর্ব-মিথিলা ছাড়াও এতে আরো অভিনয় করছেন গাজী রাকায়েত, মিলি বাশার, বিরহী মুক্তার প্রমুখ।

আসাদুজ্জামান সোহাগের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান জনি। এর গল্পে দেখা যাবে, আবরাম (অপূর্ব) ও জুনায়রা (মিথিলা) আধুনিক যুগের এবং আধুনিক মানসিকতার এক জুটি। তাদের প্রেমের সম্পর্কের প্রায় ৪ বছর চলছে।

দুজনেই ফিল করে যে তারা একে অপরকে ঠিক আগের মতোই ভালোবাসে। কিন্তু আবার কখনো কখনো দুজনের কাছেই মনে হয় হঠাৎ করেই তাদের ভালোবাসার সুরে কোথায় যেন একটু টান পড়েছে। আগের সেই ফিলটা যেন ঠিক ওরা খুঁজে পায় না। সারা দিনে মেসেঞ্জারে একবার হাই হ্যালো হলো কিংবা কোনো পিকে লাইক আর কমন্টেসেই সীমাবদ্ধ রইলো।

তারা ভেবে নেয়- কথাতো হয়েছেই। এভাবেই গল্প এগিয়ে যায়। নাটকটি প্রসঙ্গে মিথিলা বলেন, সমসাময়িক বিষয় নিয়ে নাটকটি। জনি সাধারণত ভালোবাসানির্ভর গল্প নিয়ে কাজ করে। ‘নীল ফড়িংয়ের গল্প’ও তার ব্যতিক্রম নয়। তবে ভালোবাসা ছাড়াও এর মধ্যে দর্শক ভিন্নতা খুঁজে পাবে। খুব শিগগির নাটকটি কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এদিকে মিথিলা অভিনয়ে ফিরলেও আগের মতো নিয়মিত হওয়ার পরিকল্পনা নেই তার। কারণ উৎসব কিংবা বিশেষ দিন ছাড়া অভিনয়ের জন্য সময় বের করা কঠিন তার জন্য। সপ্তাহজুড়ে অফিস নিয়ে ব্যস্ত থাকেন তিনি। আর ছুটির দিনগুলো থাকে মেয়ে আয়রার জন্য বরাদ্দ। উল্লেখ্য, বর্তমানে ব্র্যাকের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন মিথিলা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য