10 21 17

শনিবার, ২১শে অক্টোবর, ২০১৭ ইং | ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ (হেমন্তকাল) | ৩০শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Home - বিনোদন - অনেক দিন পর পিয়া বিপাশা

অনেক দিন পর পিয়া বিপাশা

মাস চারেক আগে কয়েক দফায় ঢাকা টু কলকাতায় দৌড়ঝাঁপ করতে হয়েছে মডেল-অভিনেত্রী পিয়া বিপাশাকে। কারণ এবারই প্রথম বড় ব্যানারের ছবিতে কাজের সুযোগ পান তিনি। এজন্য অবশ্য কলকাতায় গিয়ে লুকটেস্টও দিতে হয়েছে তাকে। সেই ছবির ক্যামেরা চালু হওয়ার কথা ছিল মে মাসের ২৯ তারিখে।

ছবির নাম ‘ওলটপালট’। পরিচালনা করার কথা ছিল ভারতের রবি কিনাগির। তবে যৌথ প্রযোজনার নতুন নীতিমালা আসার আগে সরকার কোনো নতুন প্রোডাকশন করার জন্য না করেছেন। তাই থেমে আছে এই ছবির কাজ। পিয়া বিপাশা বলেন, ‘ওলটপালট’ ছবির কাজটা নিয়ে বেশ আশা ছিল আমার।

তবে বর্তমানে এ ছবির শুটিং বন্ধ রয়েছে। আমাদের আরো কিছু সময় এজন্য অপেক্ষা করতে হচ্ছে। নতুন নীতিমালা হওয়ার পর হয়তো এ ছবির কাজ শুরু হবে। তবে অনেক দিন পর সম্প্রতি নতুন একটি খ- নাটকের কাজ করেছি। এর নাম ‘জল শ্যাওলা’। এ নাটকে আমার চরিত্রের নাম রোদেলা। অনেক দিন পর পর টিভি নাটকে কাজ করা হয়।

জহির করিমের রচনায় ‘জল শ্যাওলা’ নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। আশা করি, রোমান্টিক গল্পের এ নাটকটি দর্শক পছন্দ করবেন। এ নাটকে আরও অভিনয় করছেন সাবেরী আলম, অর্ষা, নিশা, ওশান ও সাইফ খান। প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় পথচলা শুরু পিয়া বিপাশার।

এরপর তিনি অভিনয় করেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে। তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘রুদ্র’। সায়েম জাফর ইমামী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে কাজ করেন এ বি এম সুমন। এরপর রকিবুল আলম রকিবের ‘মনের রাজা’ ছবিতে কাজ করেন। এখানে তিনি জায়েদ খানের বিপরীতে কয়েকদিন কাজ করেন।

মাঝে কিছুটা সময় বিরতি দিলেও চলতি বছরের শুরুতে ‘জানেমান’ নামে একটি ছবির কাজ শুরু করেন পিয়া বিপাশা। এ ছবিটি পরিচালনা করছেন নিরঞ্জন বিশ্বাস। ‘জানেমান’ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। প্রসঙ্গত জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সিঙ্গেল ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানটির ভিডিওতে মডেল হয়ে সবার নজর কাড়েন এই মডেল-অভিনেত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য