Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 19 18

বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - বিনোদন - আদালতে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা

আদালতে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা

স্বামীর বিরুদ্ধে দায়ের করা যৌতুক আইনের মামলায় জামিন নামঞ্জুর চেয়ে আদালতে কেঁদেছেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম।ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লার আদালতে আসামি পারভেজ সানজারির জামিন আবেদনের শুনানির সময় এই ঘটনা ঘটে। ঢাকা সিএমএম আদালতে এ আসামির দুই দফা জামিন আবেদন নামঞ্জুর আদেশের বিরুদ্ধে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করা হয়।

App DinajpurNews Gif

গত ২৫ অক্টোবর সানজারিকে সোমবার পর্যন্ত জামিন দেন আদালত। জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় সোমবার আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন সানজারি।

বেলা আড়াইটার দিকে জামিন আবেদনের ওপর শুনানি হয়। সে সময় আদালতে উপস্থিত হন মামলার বাদী কণ্ঠশিল্পী মিলা। শুনানিতে মিলা তার স্বামী সানজারির জামিন আবেদনের বিরোধিতা করেন। তিনি বলেন, ‘বিয়ের চারদিন পর জোর করে আমাকে তালাক দিতে বলে সানজারি। আমি রাজি না হওয়ায় আমার সঙ্গে খারাপ ব্যবহার করে।

বিয়ের আগে তার (পারভেজ সানজারি) সঙ্গে আমার ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ১১ বছরে কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের চারদিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়ে যায়। আমি তার জামিন নামঞ্জুরের জন্য আদালতের কাছে অনুরোধ করছি।’ এ সময় মিলা কান্নায় ভেঙে পড়েন।

পরে আসামিপক্ষের আইনজীবীকে বাদীর সঙ্গে মিমাংসা করতে বলে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত সানজারির জামিন মঞ্জুর করেন আদালত। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এসব তথ্য জানিয়েছেন।

গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়ের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর গত ৯ অক্টোবরও আদালত এ আসামির জামিন নামঞ্জুর করেন।