Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 19 18

বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ভাষা সৈনিক বিশিষ্ট আইনজীবী দলিল উদ্দিন আহমেদের প্রতি শ্রদ্ধা এবং দাফন কার্য সম্পন্ন

ভাষা সৈনিক বিশিষ্ট আইনজীবী দলিল উদ্দিন আহমেদের প্রতি শ্রদ্ধা এবং দাফন কার্য সম্পন্ন

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের কৃতি সন্তান ভাষা সৈনিক বিশিষ্ট আইনজীবী দলিল উদ্দিন আহমেদ গত সোমবার বার্ধক্য জনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না……. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

App DinajpurNews Gif

তিনি ৩ কন্যা, জামাই, আত্মীয় স্বজনসহ বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। ১৪ নভেম্বর মঙ্গলবার মরহুমের মরদেহের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য দিনাজপুর বড় ময়দানস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সম্মিলিত সাংস্কৃতিক জোট দিনাজপুর আয়োজন করে।

প্রথমে জেলা জাসদের সভাপতি ও মরহুমের জামাতা এ্যাড. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদুল্লাহ, দপ্তর সম্পাদক এ্যাড. ইন্দ্রোজিৎ রায় অনিক, পুস্পস্তবক দিয়ে বিনম্র শ্রদ্ধা জানানোর পরপরই বিভিন্ন সংগঠক মহিলা পরিষদ, উদীচী, নাট্যসমিতি, আবৃত্তি কানন, বঙ্গবন্ধু পরিষদ, জাসদ শহর শাখা, নারী জোট, ছাত্রলীগ (জাসদ), মাটির কাসা ও প্রগতী লেখক সংঘ, জেলা ক্রীড়া সংস্থা, মনিমেলার নেতৃবৃন্দ পুস্পস্তবক দিয়ে বিন¤্র শ্রদ্ধা জানায়।

দুপুর ২টার দিকে মরহুমের গ্রামের বাড়ী শহরের কসবা জামে মসজিদে নামাজে জানাজা অনষ্ঠিত হয় এবং কসবা গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। এ সময় শহরের গন্যমান্য রাজনৈতিক বিদ, আইনজীবিবৃন্দ, সাংস্কৃতিক কর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।