10 23 18

মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪০ হিজরী

Home - বিনোদন - দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

বলিউড তারকা দীপিকা পাড়-কোনের নাকের পর এবার টার্গেট করা হয়েছে তার মাথা। হরিয়ানা বিজেপির এক বড়সড় নেতা, রাজ্য দলের মিডিয়া মুখপাত্র সুরজ পাল আমু ঘোষণা দিয়েছে দীপিকা পাড়ুকোনের মাথা কেটে আনলে ১০ কোটি রুপি পুরস্কার দেওয়ার।

App DinajpurNews Gif

একা দীপিকা নন, ‘পদ্মাবতী’ নিমোর পরিচালক সঞ্জয় লীলা বানসালীর জন্যও একই ঘোষণা সুরজের। একই সঙ্গে ছবির প্রধান অভিনেতা রণবীর সিংয়ের পা ভেঙে দেয়ারও হুমকি দেয়া হয়েছে। রাজস্থানের রাজপুত করণী সেনাকেও সমর্থন জানিয়েছেন এই বিজেপি নেতা। সুরজ বলেন, কেউ কেউ বানসালীর মাথার দাম পাঁচ কোটি বলছে।

আমরা বলছি ১০ কোটি রুপি। পরে তিনি বলেন, আইন আমরা নিজেদের হাতে নেব না। কিন্তু কেউ যদি আমাদের বোন বা মেয়েদের দিকে চোখ তুলে তাকায়, আমরা জানি কী ভাবে সেই চোখ উপড়ে নিতে হবে। ছবিতে রাজপুতদের ইতিহাস বিকৃত করা হয়েছে বলে শুটিংয়ের শুরু থেকে ঝামেলা চলছে, সমালোচনা করে আসছে করণী সেনা।

চলতি বছরের জানুয়ারিতে জয়পুরে ছবির সেটে ভাঙচুর চালায় তারা। মারধর করা হয় পরিচালককে। ছবির শুটিং সাময়িক ভাবে বন্ধ করতে বাধ্য হন সঞ্জয়। সম্প্রতি ছবির পোস্টার আর ট্রেইলার প্রকাশের পর বিদ্বেষ ছড়িয়ে পড়েছে। যার রেশ থেকেই এই পুরস্কার ঘোষণা। আপাতত ছবিটির মুক্তি তারিখ পিছিয়ে দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য