12 18 17

সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ (শীতকাল) | ২৯শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

Home - রংপুর বিভাগ - গাইবান্ধায় দূর্ধষ বাড়ি ডাকাতি, ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

গাইবান্ধায় দূর্ধষ বাড়ি ডাকাতি, ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকার বুজরোক বোয়ালিয়া গ্রামে দূর্ধষ বাড়ী ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতের দল অস্ত্র উঁচিয়ে স্বর্ণালংকার, নগদ বিশ হাজার টাকা ও বিভিন্ন আসবাবপত্রসহ প্রায় পাঁচলক্ষাধিক টাকা মালামাল ঠান্ডা মাথায় লুট করে নিয়ে যায়।

ওই গ্রামের বাসিন্দার আরিফ মন্ডল বলেন, শানবার গভীর রাতে বাড়ীর পিছন দিয়ে ১০/১২ জনের স্বশস্ত্র একদল ডাকাত আমার বাড়ীতে প্রবেশ করে।এরপর ডাকাতদলের সদস্যরা ঘরের বারেন্দার লোহার গ্রিলের তালা ভেঙ্গে শয়ন ঘরে ঢোকে।

গাইবান্ধা জেলা পরিষদের সদস্য আরজু মনোয়ারা ইডেন বলেন, এ সময় ডাকাতদলের সদস্যরা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ভাটার ইট ও ফার্মের মোরগী বিক্রি করা ১০ টাকার দাবি করে।তারা টাকা না পেয়ে একটি দেড়শ সিসি এ্যাপাসি মোটরসাইকেল, দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকাসহ আনুমানিক পাঁচলক্ষাধিক টাকা বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ডাকাতির অভিযোগ ঠিক নয়। তবে পূর্ব শত্রুতার বর্হিপ্রকাশ ঘটেছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রোববার ভোররাতে দু’যুবককে আটক করা হয়েছে। তারা হলেন, পৌর এলাকার বোয়ালিয়া গ্রামের মনসুর আলীর ছেলে জয়নাল আবেদিন (২৬) ও একই গ্রামের আফতাব আলীর ছেলে আলম মিয়া (৩০)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য