07 17 18

মঙ্গলবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - বিরলে এক যুবকের লাশ উদ্ধার

বিরলে এক যুবকের লাশ উদ্ধার

বিরলে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ভান্ডারা ইউপি’র খোপড়া- পশ্চিম মহেশপুর গ্রামের ফসলি মাঠের একটি ইউক্লিপটাস গাছের সাথে গলায় লুঙ্গি দিয়ে প্যাঁচানো অবস্থায় ঐ যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক ঠাকুরগাও জেলার রাণীশংকৈল উপজেলার কোচল গ্রামের ইউসুফ আলীর পুত্র আলমগীর হোসেন (২৮) বলে পুলিশ নিশ্চিত করেছে।

নিহতের বড় ভাই বাবুল হোসেন জানান, নিহত যুবক আলমগীর তার একটি গরু বিক্রি করে ৫/৬ মাস পূর্বে বিরল উপজেলার নাগড়বাড়ী-খোপড়াগ্রাম এলাকার জনৈক এক ইমাম সাহেবকে ৪০ হাজার টাকা কর্য/হাওলাদ দেন। তার পর মাঝে মধ্যেই তার দেয়া টাকা নেয়ার জন্য সে আসতো এবং টাকা না পেয়ে খালি হাতে ফিরে যেত।

আলমগীর গত প্রায় ৩ মাস পূর্বে একটি নতুন বাইসাইকেল ও তাঁর ব্যবহত একটি মোবাইল ফোন নিয়ে বাড়ী থেকে বের হয়ে আর ফিরেনি এবং কোন প্রকার যোগাযোগ রাখেনি। বাবুল পুলিশের নিকট সংবাদ পেয়ে থানায় এসে আলমগীরের লাশ সনাক্ত করে। পরিবারের লোকজনের ধারণা করছে আলমগীরকে হয়তো পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে তাঁর হত্যাকারীরা।

বিরল থানার এসআই মীর শহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট প্রস্তুত করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘটনায় নিহত আলমগীরের বড় ভাই বাবুল হোসেন বিরল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।