10 20 18

শনিবার, ২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - রাজিবপুরে গৃহবধুকে গণধর্ষনের পর হত্যা

রাজিবপুরে গৃহবধুকে গণধর্ষনের পর হত্যা

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সাবিনা ইয়াসমিন (২৭) নামের এক গার্মেন্টস কর্মীকে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছেন ঢুষমারা থানা পুলিশ।

App DinajpurNews Gif

পুলিশ জানিয়েছে গত মঙ্গলবার রাতে তাকে গণধর্ষন করে হত্যা করা হয়েছে বলে প্রায় নিশ্চিত হয়েছে। সুরুত হাল রির্পোটে দেখা গেছে তার পরনে কোন জামা কাপড় ছিল না। শুধু বোরকা দ্বারা তার শরীর ঢাকা ছিল।

নিহত গার্মেন্টস কর্মী সাবিনা ইয়াসমিন রাজিবপুর উপজেলার সন্যাসী কান্দি চরের দিনমজুর মোসলেম উদ্দিন অরফে শোটকা মন্ডলের মেয়ে। তিনি ঢাকায় একটি পোষাক কারখানায় চাকুরী করত।তবে ঢাকা থেকে আসার বিষয়টি তার পরিবার জানতনা।

মসলেম উদ্দিন বলেন ,আমার মেয়ের বিয়ে হয়েছির দেওয়ান গঞ্জ উপজেলার সানন্দ বাড়ির মধ্যপাড়া গ্রামে। যৌতুকের জন্য আমার মেয়েকে তার জামাতা বাদশা মন্ডল বাড়ি থেকে বের করে দেয়। তার পর থেকেই সে ঢাকাতে গার্মেন্টসে চাকুরী করত। কয়েক দিন আগে মেয়ে বাড়ি আসবে বলে তাকে ফোন করেছিল। বুধবার মানুষের কাছে শুনে এসে পেয়েছেন তার লাশ।

এ ব্যাপারে ঢুষমারা থানায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ জানান, সাবিনাকে কে বা কারা ধর্ষণ করে হত্যা করেছে এর সঠিক তথ্য এখনও পাওয়া যায়নি।তার পরিবারের লোকজন বলছেন ঢাকা থেকে বাড়ি আসার পথে নদী পার হওয়ার পর নয়াচরের মধ্য চরের কাশঁবন পার হওয়ার সময় তাকে তুলে নিয়ে ধর্র্ষণ করার পর তাকে হত্যা করাছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য