12 10 18

সোমবার, ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - বিজয় দিবস উপলক্ষে শিশু একাডেমী ও জেলা শিল্পকলা একাডেমীর বিভিন্ন প্রতিযোগিতা

বিজয় দিবস উপলক্ষে শিশু একাডেমী ও জেলা শিল্পকলা একাডেমীর বিভিন্ন প্রতিযোগিতা

দিনাজপুর সংবাদাতাঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন দিবস উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসনের সহযোগিতায় এবং বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার আয়োজেনে ১৫ ডিসেম্বর শুক্রবার শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

প্রতিযোগিতার মধ্যে ১৫ ডিসেম্বর শুক্রবার ১০টায় শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা “ক” বিভাগ শিশু থেকে দ্বিতীয় শ্রেণি বিষয় স্মৃতি সৌধের ছবি, “খ” বিভাগ তৃতীয় থেকে ষষ্ঠ এবং “গ” বিভাগ সপ্তম থেকে দশম শ্রেণি পর্যন্ত বিষয় মহান মুক্তিযুদ্ধের ছবি এবং অটিস্টিক শিশুদের চিত্রাংকন প্রদিযোগিতা।

সকাল ১১টায় দেশাত্মবোধক সংগীত ও দেশাত্মবোধক নৃত্য প্রতিযোগিতা এবং বিজয়ের ছড়া/কবিতা আবৃত্তি প্রতিযোগিতা ক,খ ও গ গ্রুপের জন্য। এসকল প্রতিযোগিতার পুরস্কার ১৬ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি দিনাজপুর জেলা কার্যালয়ে প্রদান করা হবে।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন দিবস উপলক্ষে ১৫ ডিসেম্বর শুক্রবার জেলা শিল্পকলা একাডেমী দিনাজপুর জেলা কার্যালয়ের আয়োজনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা গুলো ৪টি বিভাগে অনুষ্ঠিত হয়েছে ‘ক’ বিভাগ শিশু থেকে ২য় শ্রেণি, ‘খ’ বিভাগ ৩য় থেকে ৫ম শ্রেণি, ‘গ’ বিভাগ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি এবং ‘ঘ’ বিভাগ একাদশ থেকে উন্মূক্ত।

সকল প্রতিযোগিতা সার্বিক পরিচালনায় ছিলেন জেলা শিল্পকলা একাডেমী’র জেলা কালচারাল অফিসার মো: আসফ-উদ-দৌলা এবং বিচারকের দায়িত্ব পালন করেন মোঃ রাজিউদ্দিন চৌধুরী ডাব্লিউ, মোল্লা শরীফ লজেন্স ও রাকিউর রহমান পায়েল।

১৬ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি দিনাজপুর জেলা কার্যালয়ে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য