Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 20 18

বৃহস্পতিবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - সৈয়দপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ চারজন গ্রেফতার

সৈয়দপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ চারজন গ্রেফতার

সৈয়দপুরে এবার জোড়া খুনের ২১ দিন পর আরেকটি হত্যাকান্ড ঘটলো। গতকাল সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

App DinajpurNews Gif

জানা যায়, কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক এর স্ত্রী ইসমত আরা (তারা) তারই পরিত্যক্ত বাসায় খুন হন। রাতে ওই পরিত্যক্ত বাসায় কে বা কারা ইসমত আরাকে গলা কেটে হত্যা করে।

এ ঘটনায় স্বামী শফিকুল ইসলাম শফিক, তার ছোট ভাই শফিয়ার, মৌলভী রফিকুল ইসলাম এবং নওশাদ নামে চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বর্তমানে জোড়া খুনের ২১দিন পর নিজ বাসায় স্ত্রী হত্যার ঘটনাটি এলাকায় ক্ষোভের সৃষ্টি করেছে। আবার সৈয়দপুরে হত্যাকান্ডের খবর পেয়ে নীলফামারী জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান ছুটে আসেন ঘটনাস্থলে।

তিনি ঘটনা স্থান পরিদর্শন করেন। এ সময় সৈয়দপুরের আইনশৃংখলার বিষয় নিয়েও তিনি চিন্তিত। সৈয়দপুর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা জানান, স্ত্রী হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে এলাকার লোকজন বলছেন, গভীর রাতে সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম ও তার পরিবার স্ত্রী ইসমত আরাকে বাসায় পাওয়া যাচ্ছে না বলে এবাড়ি ওবাড়ি খুঁজতে থাকেন।

সকাল বেলা তাদের বসবাসের বাসার পাশে আরেকটি তাদেরই পরিত্যক্ত বাসায় গলাকাটা অবস্থায় স্ত্রীর লাশ পাওয়া যায়। বিষয়টি সন্দেহের সৃষ্টি করেছে।