12 16 18

রবিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - রংপুরে আ.লীগ নেত্রীর সংবাদ সম্মেলন রত্না রায়

রংপুরে আ.লীগ নেত্রীর সংবাদ সম্মেলন রত্না রায়

সংবাদ সম্মেলনঃ শ্লীলতাহানি, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে রংপুর সিটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন মহিলা আ.লীগের রংপুর মহানগর কমিটির সদস্য রত্না রায়।

App DinajpurNews Gif

রত্না রায় তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত বুধবার (৩রা জানুয়ারী) দুপুরে নগরীর ২৮ নং ওয়ার্ডের সাজাপুর গ্রামের আমার নিজ বাড়ি দলবদ্ধভাবে ঘেড়াও করে প্রতিবেশী মৃত্যু হুসেন আলীর ছেলে আবদুর রহিম(৪৮)। এরপর, রহিম চাচা আমাদের ঘরের বারান্দার টিন কেটে প্রবেশ করে আমার শরীরে হাত দেয়।

তারপর বলেন, সাড়ে তিন বছর আগে তোকে ভোগ করার খারাপ প্রস্তাব দিয়েছিলাম কিন্তু পাইনি। আজ তোকে পেয়েছি। মনের সাধ মিটাবো। এরপর, নগদ টাকা, সোনা ও মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার সময় বাড়ি তে আগুন জ্বালিয়ে দিয়ে বীরদর্পে চলে যায় দুর্বৃত্তরা।

রত্না রায় আরও জানায়, রহিমের মনের আশা পুরণ না হওয়ায় শ্লীলতাহানিও লুটপাটের ঘটনা ঘটালো । এর পরও লম্পট রহিম একটি প্রভাবশালী মহলকে সাথে নিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে বাড়িভিটে থেকে উচ্ছেদের পায়তারা চালাচ্ছেন।

রত্না রায় আরও বলেন, প্রতিবেশীদের খবরে পুলিশ ঘটনাস্থলে আসেন এবং মহিলা পরিষদের নেত্রীরা আমাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় বিলম্বে কোতোয়ালি থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ আমার বর্ণনাকৃত মামলা না নিয়ে একটা সাদা মাটা মামলা রুজু করেন।

রত্না রায় আরও বলেন, রহিম তার স্বামীকে নেশায় আসক্ত করেন। এ ছাড়াও দুই মাস থেকে তার স্বামী বিজয় রায় নিখোঁজ রয়েছেন। বর্তমানে তিন শিশু সন্তানসহ মানবেতর জীবন যাপন করে আসছেন। এ ঘটনায় সিটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গীতা সরকার, পারুল সরকার, অর্চনা সরকার, ক্ষ্যান্ত রাণী প্রমূখ।

বিষয়টি জানতে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বাবুল মিঞার সাথে কথা হলে তিনি জানান, মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য