01 18 18

বৃহস্পতিবার, ১৮ই জানুয়ারী, ২০১৮ ইং | ৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ (শীতকাল) | ৩০শে রবিউস-সানি, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে বাংলাদেশ যুব গেমস এর বিভাগীয় পর্যায়ের খেলা শুরু

দিনাজপুরে বাংলাদেশ যুব গেমস এর বিভাগীয় পর্যায়ের খেলা শুরু

দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের খেলা শুরু হয়েছে।

১১ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর বিকেএসপিতে মশাল প্রজ্জ্বলনের মধ্য দিয়ে বিভাগীয় পর্যায়ের খেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাহবুবুর রহমান। উদ্বোধনী দিনে বিভাগীয় পর্যায়ে অনুর্ধ্ব-১৭ আন্ত: জেলা সুইমিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজার রহমান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের শুভেচ্ছা দূত মো. জিয়াউর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিনাত আরা চৌধুরী।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, সাঁতার কমিটির আহবায়ক মো. আনোয়রুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ উপস্থিথ ছিলেন।

বিভাগীয় পর্যায়ে অনুর্ধ্ব-১৭ আন্ত: জেলা সুইমিং প্রতিযোগিতায় চারটি জেলা পঞ্চগড়, লালমনিরহাট, গাইবান্ধা ও নীলফামারী জেলা অংশ নেন। প্রতিযোগিতায় ৫০মিটার মুক্ত সাঁতারে নীলফামারী’র শ্রী দীপঙ্কর চন্দ্র রায় প্রথম, গাইবান্ধার শাকিল ইসলাম দ্বিতীয় ও নীলফামারীর শ্রী সান্ত চন্দ্র রায় তৃতীয় হয়।

১০০ মিটার মুক্ত সাঁতারে লালমনিরহাটের রবিউল ইসলাম প্রথম, মুকুল মিয়া দ্বিতীয় ও নীলফামারীর নাজমুল হক তৃতীয় হয়। ২০০ মিটার মুক্ত সাঁতারে লালমনিরহাটের মুকুল মিয়া প্রথম ও নীলফামারীর নাজমুল হক দ্বিতীয় হয়। ৫০ মিটার চিৎ সাঁতারে নীলফামারীর শ্রী দিপঙ্কর চন্দ্র রায় প্রথম, শ্রী সুজন রায় দ্বিতীয় ও লালমনিরহাটের মো. রাশেদ মিয়া তৃতীয় হয়।

১০০ মিটার চিৎ সাঁতারে লালমনিরহাটের মো. রাশেদ মিয়া প্রথম হয়। ৫০ মিটার বুক সাঁতারে লালমনিরহাটের মো. খাদিমুল ইসলাম প্রথম, নীলফামারীর শ্রী সান্ত চন্দ্র রায় দ্বিতীয় ও লাল মনিরহাটের মো. আজিরুল হক তৃতীয় হয়। ১০০ মিটার বুক সাঁতারে নীলফামারীর মো. নাজমুল হক প্রথম ও লালমনিরহাটের মো. আজিরুল হক দ্বিতীয় হয়।

মেয়েদের মধ্যে ৫০ মিটার ও ১০০ মিটার মুক্ত সাঁতারে লালমনিরহাটের মোছা: জহুরা খাতুন প্রথম হয়। পরে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

অনুর্ধ্ব-১৭ আন্ত: জেলা সুইমিং প্রতিযোগিতার খেলা পরিচালনা করেন বিকেএসপি’র কোচ সাঈদ আহমেদ (সিনিয়র), রবিউল ইসলাম, ওয়াহেদ আলী ও সহিদুর আলম।

এছাড়াও দিনাজপুরে বিভাগীয় পর্যায়ে বক্সিং, ভলিবল ও এ্যাথলেটিকস খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য