06 24 18

রবিবার, ২৪শে জুন, ২০১৮ ইং | ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

Home - আন্তর্জাতিক - যৌনাচার লুকাতে অর্থও দিয়েছেন ট্রাম্প

যৌনাচার লুকাতে অর্থও দিয়েছেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ১২ বছর আগে এক পর্নো তারকার সম্পর্কে জড়িয়ে ছিলেন এবং ২০১৬ সালে নির্বাচনের আগে এ বিষয়ে মুখ বন্ধ রাখতে প্রায় এক কোটি সাত লাখ টাকা (১ লাখ ৩০ হাজার ডলার) দিয়েছেন। মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল-এর খবরে এই দাবি করা হয়েছে। তবে স্টর্মি ডেনিয়েলস নামে অভিনয় করা ওই পর্নো তারকা, ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন ও হোয়াইট হাউসের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে।

শুক্রবার ওয়াল স্ট্রিট জার্নাল জানায়, ২০১৬ সালে নির্বাচনের চূড়ান্ত মুহূর্তের আগে ট্রাম্পের ব্যবসায়িক প্রতিষ্ঠানের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেনই সম্পর্ক গোপন রাখার জন্য স্টেফানি ক্লিফোর্ডকে এই অর্থ দেন।

প্রতিবেদনটিতে ওই ‘ঘটনা সম্পর্কে অবগত মানুষে’র সাক্ষাৎকারের বরাত দিয়ে এই অভিযোগ তোলা হয়েছে। তবে গোপন রাখতে হয়ে স্টেফানি অর্থগ্রহণ করেছেন বলে কোনও নথি হাজির করা হয়নি। এতে বলা হয়েছে, ২০০৬ সালে স্টেফানির সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্ক ছিল। এক বছর পর ট্রাম্প মেলানিয়াকে বিয়ে করেন।

মাইকেল কোহেন অর্থ দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। এক বিবৃতিতে স্টেফানি নিজেও এ অভিযোগের কথা অস্বীকার করেছেন।

হোয়াইট হাউসের এক কর্মকর্তা বিষয়টিকে পুরনো এবং নতুন করে সামনে আনা হয়েছে বলে জানিয়েছেন।

স্টেফানির মাইস্পেস অ্যাকাউন্টের একটি ছবিতে তার সঙ্গে ট্রাম্প রয়েছেন বলে দেখা যায়। ছবিটি ২০০৬ সালের জুলাই মাসে তোলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে নির্বাচনের শেষ দিকে স্টেফানি একটি টেলিভিশনে গুড মর্নিং আমেরিকাতে উপস্থিত হয়ে ট্রাম্পের সঙ্গে সম্পর্কের কথা বলেন দাবি উঠে। ওই সময় ট্রাম্পের বিরুদ্ধে একাধিক নারী যৌন হয়রানি ও হামলার অভিযোগ এনেছিলেন। ওই সময় ট্রাম্পের প্রচারণা শিবিরের এক মুখপাত্র দুজনের মধ্যে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন এবং স্টেফানি এ ধরনের কোনও অনুষ্ঠানে উপস্থিত হননি বলে দাবি করেন। সূত্র: গার্ডিয়ান।