Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 19 18

বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - জনগণের মুখোমুখি শেখপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যবৃন্দ

জনগণের মুখোমুখি শেখপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যবৃন্দ

মোঃ আব্দুল হান্নান আজাদ, দিনাজপুর থেকেঃ জনগণের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠানে ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যবৃন্দ ১৩ মার্চ,২০১৮ সকাল ১১.৩০টায় ইউনিয়ন পরিষদ চত্বরে পরিষদের সার্বিক কার্যক্রম ও বাজেটের ব্যবহার, জনপ্রতিনিধিবৃন্দের দেওয়া প্রতিশ্রুতিসমুহ নিয়ে জনগনের প্রশ্নোত্তর পর্বে উপস্থিত হন।

App DinajpurNews Gif

সনাক উপদেষ্টা সদস্য প্রফেসর এ কে এম বদরুজ্জামান চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সনাক সদস্য অধ্যক্ষ হাজেরা হাসান।

ইউনিয়ন পরিষদের চলমান কার্যক্রম, পূর্বের জনগনের মুখোমুখি অনুষ্ঠানে চেয়ারম্যানের দেয়া প্রতিশ্রুতিসমুহের বিষয়ে চেয়ারম্যান মোঃ বাবুল আখতার জানান পরিষদের বাজেট অনুযায়ী কার্যক্রম চলমান রয়েছে। পরিষদের উন্নয়নের মধ্যে বিভিন্ন ওয়ার্ডে রাস্তা, ড্রেন, কালভার্ট এর কাজ চলছে।

নারী উন্নয়নে পরিষদের যে বাজেট বরাদ্দ ছিল সেখান হতে বিধি অনুযায়ী নারীদের সেলাই প্রশিক্ষণ দেয়া হয়েছে এবং কয়েকজনকে স্বাবলম্বী করার লক্ষে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। পরে জনগণের মুখোমুখি বিভিন্ন প্রশ্নোত্তর পর্বে পরিষদের বিভিন্ন সমস্যা যেমন সঠিক সেবাপ্রাপ্তি, রাস্তাঘাটের উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, বিদ্যুতের সমস্যা দুরীকরা, সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন কার্ড বিতরণে স্বচ্ছতা আনোয়নসহ জনগণের বিভিন্ন প্রতিশ্রুতি বিষয়ে জনগণের প্রশ্নের সস্মুখীন হন পরিষদ কর্তৃপক্ষ।

ইউনিয়নবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তরে চেয়ারম্যান মোঃ বাবুল আখতার বিভিন্ন ক্ষেত্রে পরিষদ কর্তৃক গৃহীত পদক্ষেপসমুহ তুলে ধরেন। পরিষদের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের অগ্রগতি সম্পর্কে জনগণকে অবহিত করে সকলের সহযোগিতা কামনা করেন।

চেয়ারম্যান উপস্থিত জনগনকে জানান পরিষদের উন্নয়নে সঠিক ভাবে কর পরিশোধ করে সামগ্রিকভাবে পরিষদকে সহযোগিতা করলে পরিষদের আরও উন্নয়ন সম্ভব বলে তিনি আশা প্রকাশ করেন। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন কার্ড বিতরণে সরকারি নিময় পালনের চেষ্টা করছেন এবং ভবিষ্যতেও তা করবেন বলে জনগনকে আশ্বস্থ করেন।

প্রতিবন্ধী ও বয়স্কভাতা বিষয়ে কয়েকজন চেয়ারম্যানের নিকট অনুরোধ জানান এবং তিনি কিছু দিনের মধ্যে তা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন। জনগণের অন্যান্য প্রশ্নের উত্তর প্রদান করেন চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন, পরিষদ সচিব মোঃ আনোয়ার সাদাত, ইউপি: সদস্যবৃন্দ, সনাক সদস্য মোঃ মোজাফফর আলী মিলন, স্বজন সদস্য ছগির আহমেদ কমল, সিডিসি প্রতিনিধি শৈলেন চন্দ্র রায়, ইউনিয়নবাসী, সনাকে‘র ইয়েস সদস্যরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।