04 27 18

শুক্রবার, ২৭শে এপ্রিল, ২০১৮ ইং | ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১০ই শাবান, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - ফুলবাড়ীতেএক হোটেল ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

ফুলবাড়ীতেএক হোটেল ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মিলন (৩০) নামে এক হোটেল ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে পৌর এলাকার সুজাপুর গ্রামের বাসীন্দা ও শহরের বরকতিয়া হোটেলের মালিক সাইফুল ইসলামের ছেলে।

আজ রবিবার পৌর শহরতলির দক্ষিন বাসুদেবপুর এলাকায় এই রহষ্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। পরিবারের আশঙ্কা সে হত্যা কান্ডের শিকার হতে পারে।

পরিবারের সদস্যরা বলেন বরকতিয়া হোটেলটি মিলন দেখা শুনা করতো, কিন্তু গত শনিবার সকাল ১০টায় তার মোবাইল ফোনে কথা হওয়ার পর থেকে তার মোবাইরটি বন্ধ হয়ে যায়।

এরপর থেকে তাকে খুজে পাওয়া যাচ্ছিল না। এর একদিন পর রবিবার সকালে, শহরতলির দক্ষিন বাসুদেবপুর গ্রামের জৈনিক আলী নামে এক যুবক তাকে ভ্যানে করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফাতেমা মিলনকে মৃত্যু বলে ঘোষনা করলে মিলিনের মৃতদেহ রেখে রেখে সে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চলে যায়। এর পর খবর পেয়ে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মিলনের মৃতদেহ পায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎস ডাক্তার ফাতেমা বলেন দক্ষিন বাসুদেবপুর গ্রামের দু’জন যুবক ভ্যানে করে মিলনকে সকাল ৯টা ৪০ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার প্রায় ১০ ঘন্টা পুর্বে মিলনের মৃত্যু হয়েছে।

প্রাথমিক তদন্তে মিলনের শরিরে একাধিক যখমের চিহ্নি ছিল। তিনি বলেন মিলনের মৃত্যুটি অসাভাবিক ভাবে হয়েছে মর্মে প্রাথমিক তদন্তে দেখা গেছে।

নিহত মিলনের পিতা সাইফুল ইসলাম বলেন রাতে মিলন বাসুদেবপুর গ্রামের বাসীন্দা আলীসহ মৃত্যু মহির হাজির ছেলে মোতালেব হোসেন সাগরের বাসায় ছিল বলে তারা জেনেছেন।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মোঃ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনা কথা শুনেছি তদন্ত চলছে, তবে এখন পর্যন্ত (রবিবার বেলা ৩টা) মিলনের পরিবার থেকে কোন অভিযোগ থানায করেনি।

এদিকে মিলনের রহষ্যজনক মৃত্যুর ঘটনটি এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য