04 27 18

শুক্রবার, ২৭শে এপ্রিল, ২০১৮ ইং | ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১০ই শাবান, ১৪৩৯ হিজরী

Home - আন্তর্জাতিক - আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের ও মহিলা বিষয়ক অধিদপ্তরেরর অর্থায়নে ঢেউটিন, নগদ টাকা, সেলাই মেশিন ও বাই সাইকেল বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

আওয়ামীলীগ সরকার সাধারণ মানুষের সরকার, ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্থ্য মানুষের পাশে দাড়ায় , দুঃখ দুর্দশা লাঘবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

সোমবার সকাল ১০টায় গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ্য ১৪০ পরিবারের মধ্যে ডেউটিন ও নগদ টাকা বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তিনি আর বলেন উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আবারো নৌকায় ভোট চান।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রপ্ত) রাফিউল আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেবুন নেছা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মহিমাগঞ্জ ইউপি চেয়াম্যান আঃ লতিফ প্রধান, সাংগঠনিক সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ র ম শরিফুল ইসলাম জর্জ, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান এস এম রিপন, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, রাখালবুরুজ ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাপসারা ইউপি চেয়াম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য