10 20 18

শনিবার, ২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪০ হিজরী

Home - আন্তর্জাতিক - আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের ও মহিলা বিষয়ক অধিদপ্তরেরর অর্থায়নে ঢেউটিন, নগদ টাকা, সেলাই মেশিন ও বাই সাইকেল বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

App DinajpurNews Gif

আওয়ামীলীগ সরকার সাধারণ মানুষের সরকার, ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্থ্য মানুষের পাশে দাড়ায় , দুঃখ দুর্দশা লাঘবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

সোমবার সকাল ১০টায় গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ্য ১৪০ পরিবারের মধ্যে ডেউটিন ও নগদ টাকা বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তিনি আর বলেন উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আবারো নৌকায় ভোট চান।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রপ্ত) রাফিউল আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেবুন নেছা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মহিমাগঞ্জ ইউপি চেয়াম্যান আঃ লতিফ প্রধান, সাংগঠনিক সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ র ম শরিফুল ইসলাম জর্জ, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান এস এম রিপন, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, রাখালবুরুজ ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাপসারা ইউপি চেয়াম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য