12 16 18

রবিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ছিনতাইকারীর কবলে হাবিপ্রবির শিক্ষার্থী

ছিনতাইকারীর কবলে হাবিপ্রবির শিক্ষার্থী

আব্দুল মান্নান, হাবিপ্রবিঃ  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিনাজপুর শহর হতে ১০ কিলোমিটার দূরে অবস্থিত।শহর হতে ক্যাম্পাসে আসার পথে আজ মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬ টায় পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ অনুষদের  শিউলি আক্তার নামের এক শিক্ষার্থীর সাথে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

App DinajpurNews Gif

ভুক্তভোগী শিক্ষার্থী জানান,  শহর হতে আমি কেনাকাটা করে অটোরিকশা যোগে ক্যাম্পাসে আসছিলাম।  গোপালগঞ্জ ও রাণীগঞ্জ এলাকার মাঝামাঝি জায়গায় এসে পৌঁছালে, হঠাৎ একদল মোটরসাইকেল আরোহী পিছন থেকে এসে হ্যাঁচকা টান মেরে আমার ভেনেটি ব্যাগ নিয়ে চলে যায়।

আমার ভেনেটি ব্যাগটিতে ১২হাজার টাকা সহ অনেক গুরুত্বপূর্ণ কাগজপত্র ও একটি দামী অ্যান্ড্রয়েড ফোন ছিল । টান দেয়ার সময়  অটোরিকশার সাইড রড লেগে প্রচন্ড ব্যথা পেয়েছি আমি। ঐ সময় ফোন না থাকায় আর কারো সাথে যোগাযোগ করতে পারিনি।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,এর আগেও কয়েকবার এমন ন্যক্কারজনক ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ে পড়তে এসে বারবার নিরাপত্তাহীনতায় ভুগছি আমরা। এর আগে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বরাবর  আমরা একটি  স্মারকলিপি দিয়েছি এবং সরাসরি দিনাজপুর জেলা প্রশাসনের কয়েক জন প্রতিনিধির সাথেও কথা বলেছি। তবুও  প্রশাসনের টনক নড়েনি। আমরা চাই দ্রুত অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার ব্যবস্থা করা হোক।না হলে তীব্র আন্দোলন গড়ে তুলতে বাধ্য হব আমরা।

অন্যদিকে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে কথা বলা হলে তাঁরা জানান, আমরা দিনাজপুর জেলা প্রশাসনের সাথে  এ নিয়ে কয়েকবার কথা বলেছিলাম তারা দেখবেন বলে জানিয়েছেন। আগামীকাল আবার তাদের সাথে আমরা কথা বলব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য