05 26 18

শনিবার, ২৬শে মে, ২০১৮ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১০ই রমযান, ১৪৩৯ হিজরী

Home - রংপুর বিভাগ - ঠাকুরগাঁওয়ে হাসকিং মিলে ডাকাতি সংঘটিত ৩টি অটো চার্জার গাড়ি লুট

ঠাকুরগাঁওয়ে হাসকিং মিলে ডাকাতি সংঘটিত ৩টি অটো চার্জার গাড়ি লুট

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁও সদর উপজেলার সেনিহারী এলাকায় মের্সাস তাহিনুর হাসকিং মিরে ডাকাতি সংঘটিত হয়েছে।ডাকাতেরা নাইটগার্ড আব্দুর করিমকে ভুট্রা নক্ষেতে বেঁধে রেখে ডাকাতেরা ৩টি অটো চার্জার গাড়ি লুট করে নিয়ে গেছে।

হাসকিং মিলের মালিক মামুন অর রশিদ জানান,প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে নাইট গার্ডকে রেখে তিনি বাড়িতে যান।

বুধবার সকাল ৬ টার দিকে মিলের প্রতিবেশি জিল্লুর রহমানের মাধ্যমে খবর পেয়ে তিনি মিলে আসে দেখেন যে,হাসকিং মিলের দরজার তালা খোলা এবং মঙ্গলবার রাত ২ টা থেকে ৩ টার মধ্যে ৭/৮ জনের একদল ডাকাত হাসকিং মিলে হানা দেয়।

তারা মিলের নাইটগার্ড আ্ব্দুল করিম নেনোকে পার্শ¦বর্তী একটি ভুট্রাক্ষেতে নিয়ে বেঁধে রেখে মিলে চার্জে দেওয়া ৩টি অটোচার্জার গাড়ি লুট করে নিয়ে যায় যার মূল্য ৫ লক্ষাধিক টাকা।স্থানীয়রা ফজরের নামাজের সময় ডাকাডাকি শুনে মিলের পূর্বপার্শে প্রায় ২শ গজ দূরে একটি ভুট্রা ক্ষেত থেকে হাত পা বাঁধা অবস্থায় নাইট গার্ড আব্দুল করিমকে উদ্ধার করে ।

নাইটগার্ড আব্দুর করিম বলেন,রাত ২ টার দিকে মুখোশ পড়া ৭/৮ জন ডাকাত আমাকে ঘিরে ফেলে এবং পেছন দিক দিয়ে দু’হাত বেঁধে মরিচ ক্ষেতে নিয়ে গিয়ে পা বেঁধে মুখে কাপড় ঢুকিয়ে দিয়ে ভুটা ক্ষেতে ফেলে রাখে।তারা আমাকে ৩ জন ডাকাত পাহারা দেয় এবং ৪ জন ডাকাত মিল ঘরের তালা ভেঙ্গে মানিক,হারুন ও আজহারুল ইসলামের চার্জে দেওয়া ৩টি াটো চার্জার গাড়ি লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় জানান,মিল থেকে অটো চার্জার গাড়ি ডাকাতি করে নিয়ে যাওয়ার অভিযোগ াবিশ^াস্য।তবে অটো চার্জার গাড়ির মালিকদের মাঝে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, ২৫ মার্চ দিবাগত রাতে জেলার রুহিয়া থানাধীন মধূপুর গ্রামে অবস্থিত সবুজ সাথী হাসকিং মিলের নৈশ প্রহরী সানু(৬৫) কে আটকে রেখে ডাকাতেরা ১০৪ বস্তা ধান এবং ৫০ কেজি মাপের ৩২ বস্তা চাল লুট করে নিয়ে যায়।তার কয়েকদিন পূর্বে গড়েয়া এলাকায় একটি হাসকিং মিলে হানা দিয়ে ডাকাতেরা ২শ বস্তা ধান লুট করে নিয়ে যায়।