10 23 18

মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের স্থায়ী নিয়োগের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

দিনাজপুরে সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের স্থায়ী নিয়োগের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার সরকারী শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত তৃতীয় ও চতুর্থ শ্রেনীর বেসরকারী কর্মচারীদের স্থায়ী নিয়োগের দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন ।

App DinajpurNews Gif

আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে দিনাজপুর সরকারী কলেজের প্রধান ফটকের সামনে ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন পরে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করেন।

দিনাজপুর জেলার সরকারী প্রতিষ্ঠানে কর্মরত তৃতীয় ও চতুর্থ শ্রেনীর বেসরকারী কর্মচারীদের সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক মজিবর রহমানের সঞ্চালনায় কর্মচারীরা তাদের অধিকারের বিষয়ে বক্তব্য প্রদান করেন ।

বক্তরা বলেন , জেলায় সকল সরকারী শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োজিত বেসরকারী কর্মচারীদেরকে নিয়োগের তারিখ হতে চাকুরী সরকারী করনের ব্যবস্থা করতে হবে । চাকুরী সরকারী করনের পূর্ব পর্যন্ত সরকারী স্কেল অনুযায়ী বেতন ভাতা প্রদান করতে হবে।

নতুন প্রক্রিয়া বাতিল করে কর্মরত বেসরকারী অভিজ্ঞতার ভিত্তিতে বয়স শিথিল করে নিয়োগ প্রদান করতে হবে। দিনাজপুর সরকারী কলেজের ১৯৮৪ সালে কলেজটির সৃষ্ট পদ অনুয়ায়ী কর্মচারী সংখ্যা কম হওয়ায় নতুন করে পদ সৃষ্টি করে কর্মরত বেসরকারী কর্মচারীদেরকে সরকারী করন করতে হবে ।

এই মানববন্ধনে জেলার সরকারী প্রতিষ্ঠানে কর্মরত কয়েক হাজার তৃতীয় ও চতুর্থ শ্রেনীর বেসরকারী কর্মচারী অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য