05 26 18

শনিবার, ২৬শে মে, ২০১৮ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১০ই রমযান, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - প্রজ্ঞাপণ জারির দাবীতে হাবিপ্রবি’র শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রজ্ঞাপণ জারির দাবীতে হাবিপ্রবি’র শিক্ষার্থীদের বিক্ষোভ

দিনাজপুর সংবাদাতাঃ কেন্দ্রীয় নেতাদের হত্যার হুমকির প্রতিবাদে এবং প্রজ্ঞাপন জারীর দাবীতে হাবিপ্রবিতে বিক্ষোভ মিছিল করেছে সাধারন শিক্ষার্থীরা। ক্লাস পরীক্ষা বর্জন করে বিক্ষোভসহ আন্দোলন কর্মসুচী অব্যাহত রেখেছেন শিক্ষার্থীরা।

আর নয় বিজ্ঞাপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ, কোটা নিয়ে টালবাহানা আর হবে না, আর নয় কালক্ষেপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ এসব বিভিন্ন শ্লোগান নিয়ে হাবিপ্রবি ক্যাম্পাসে বিক্ষোভ করেছে সাধারন শিক্ষার্থীরা।

আজ বুধবার সরকারি চাকরিতে প্রধানমন্ত্রীর কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্তকে প্রজ্ঞাপন আকারে প্রকাশের দাবিতে ক্লাস বর্জন করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাসে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

বক্তব্য রাখেন-রোকনুজ্জামান রোকন, মাহমুদ আলম, দীপ, শহিদুল ইসলাম ফাহিম, মুশফিক প্রমুখ। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্তকে প্রজ্ঞাপন আকারে প্রকাশ না করায় সাড়া দেশের বিশ্ববিদ্যালয় ও কলেজের সকল ধরণের ক্লাস ও পরীক্ষা বর্জন করে ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।