05 26 18

শনিবার, ২৬শে মে, ২০১৮ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১০ই রমযান, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - বিরলে বোরো সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

বিরলে বোরো সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

সুবল রায়, বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ বিরলে বোরো সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলায় এবার বোরো সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ৯৩৭ মে.টন।

বুধবার বিকালে বিরল উপজেলা খাদ্য গুদামে বোরো সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম, রওশন কবীর।

এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এম আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ ও উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোফাচ্ছেল হক ছেলু, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ হামুনুর রহমান সরকার, বিরল খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিরুর ইসলাম, মঙ্গলপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, উপজেলা ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওঃ মোঃ মনসুর আলী, বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, উপজেলায় এবার মোট ৬ হাজার ৯৩৭ মে.টন বোরো চালের মধ্যে বিরল খাদ্য গুদামে ৪ হাজার ৬০৮ মে.টন ও মঙ্গলপুর খাদ্য গুদামে ১ হাজার ৩২৯ মে.টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে খাদ্য বিভাগ। প্রতি কেজি ৩৮ টাকা কেজি দরে চাল সংগ্রহ করা হচ্ছে।