11 16 18

শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - রংপুরের ৬ এমপি’র ৪ জনই ঢাকায় ঈদ করবেন

রংপুরের ৬ এমপি’র ৪ জনই ঢাকায় ঈদ করবেন

পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে রংপুরে আসেন না জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি রংপুর সদর-৩ আসনের এমপি। তবে কোরবানির ঈদ তিনি রংপুরে করেন। মহাজোট সরকার দ্বিতীয় দফায় ক্ষমতায় আসার ৪ বছরের মধ্যে একবারও নিজ সংসদীয় আসনে ঈদ করতে আসেননি এই জন প্রতিনিধি। এছাড়া ঈদে রংপুর জেলায় ৬টি সংসদীয় আসনের ৪ জন এমপিই ঈদ উদযাপন করবেন নিজ এলাকার বাইরে ঢাকায়। এসব এমপি বর্তমানে ঢাকায় অবস্থান করছে।

App DinajpurNews Gif

দলীয় ও স্থানীয় সূত্রে জানাগেছে, রংপুর-১ আসন গঙ্গাচড়ার জাতীয় পার্টির এমপি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতি মন্ত্রী আলহাজ মসিউর রহমান রাঙ্গা গত মঙ্গলবার রংপুরে এসেছেন। তিনি রংপুর -৩ গঙ্গাচড়া আসনের এমপি। তিনি বুড়ির হাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করবেন। এছাড়া নিজ এলাকায় থাকাকালীন অবস্থায় তিনি বিভিন্ন শ্রেণির মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। বিষয়টি নিশ্চিত জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব সামসুল আলম।

রংপুর -২ বদরগঞ্জ- তারাগঞ্জ আসনের আওয়ামী লীগের এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক তার নিজ এলাকাতেই রয়েছেন। তিনি বদরগঞ্জে ঈদ উদযাপন করবেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এমডি সামছুল হক।

রংপুর সদর আসনের এমপি সাবেক রাষ্টপতি জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। তিনি বেশ কয়েক বছর থেকে ঈদুল ফিতর ঢাকাতেই উদযাপন করেন । এবারে তিনি ঢাকায় ঈদ উদযাপন করবেন এই বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টির প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়। তিনি বলেছেন এরশাদ স্যার ঈদুল ফিতর ঢাকায় উদযাপন করেন। কোরবানির ঈদ তিনি রংপুরে করেন। তাই তিনি রংপুরে যাবেন না।

রংপুর- ৪ পীরগাছা- কাউনিয়া আসনের এমপি,স্বরাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সি এমপি বেশ কিছু দিন থেকে ঢাকায় অবস্থান করছেন। তিনি ঢাকায় ঈদ উদযাপন করবেন এবং দুদিন পর কানাডায় যাবেন বিষয়টি জানিয়েছেন পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মাহামুদ মিলন। মিঠাপুকুর -৫ আসনের এমপি জনপ্রশান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ এইচএম আশিকুর রহমান তিনিও ঢাকা ঈদ উদযাপন করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন দলের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ্য মেজবাহুল রহমান মঞ্জু। তিনি জানান এমপি মহাদয় বিশেষ কারণ বসত ঢাকায় রয়েছেন। সেখানেই ঈদ করবেন। তবে ঈদের দুদিন পরে তিনি রংপুরে আসবেন।

রংপুর-৬ আসন পীরগঞ্জের বর্তমান এমপি জাতীয় সংসদের স্পীকার শিরীন শারমিন চৌধুরী। তিনিও রংপুরে আসবেন না বলে জানিয়েছে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য