07 17 18

মঙ্গলবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - রংপুর বিভাগ - পঞ্চগড়ের দেবীগঞ্জে বিষপানে মা-ছেলের মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জে বিষপানে মা-ছেলের মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নের শেওড়াতলী গ্রামে বিষপানে মা-ছেলের মৃত্যু হয়েছে। বুধবার রাতে শেওড়াতলী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, রমেশ চন্দ্র রায়ের ছেলে জয়দেব চন্দ্র রায় ও তার স্ত্রী মমতা রানী রায় পারিবারিক কলহ নিয়ে ঝগড়া বাধে।

ঝগড়াকে কেন্দ্র করে মমতা রানী তার ছেলে আকাশ চন্দ্র (২)ও মেয়ে সেতু রানী (৬) কে বিষ খাইয়ে নিজে বিষ পান করে আত্মহত্যা করে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন তাদের কে বাড়ি থেকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আকাশ চন্দ্র ও তার মা মমতা রানীকে মৃত ঘোষনা করেন।

মেয়ে সেতু রানীর অবস্থার অবনতি হলে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেতু রানী বর্তমানে আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছে। পুলিশ মা ও ছেলের লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

স্থানীয়রা জানায় জয়দেব চন্দ্র রায় প্রায় ৮ বছর পূর্বে ঠাকুরগাঁও জেলার পলাশবাড়ী ইউনিয়নের অনিল চন্দ্র রায়ের মেয়ে মমতা রানীকে বিয়ে করেন।

জয়দেব চন্দ্র রায় প্রায় ১২ বছর ধরে মুদি দোকানের কর্মচারী হিসেবে কাজ করছিল। চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল চন্দ্র রায় মা ও ছেলের বিষপানে মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় ইউডি মামলা হয়েছে।